সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
সারা দেশব্যাপী সংবাদ কর্মী নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীগণ আমাদের ফেসবুক পেজে মেসেজ দিন অথবা মেইল করুন mbhasnain.a.t@gmail.com

চেয়ারম্যান আলমগীর এর চাচাতো ভাই আতিকের আতঙ্কে আতঙ্কিত মনপুরা বাসি

রিপোর্টার নাম / ৪৮ সময়
প্রকাশ বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

চেয়ারম্যান আলমগীর এর চাচাতো ভাই আতিকের আতঙ্কে আতঙ্কিত মনপুরা বাসি

গরু চোর ও জলদসু আতিকের আতঙ্কে আতঙ্কিত মনপুরা ইউনিয়নবাসী আসন্ন ইউনিয়ন নির্বাচনে ভোলার মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের চেয়ারম্যান আমানত উল্ল্যাহ আলমগীর বিশৃঙ্খলার চেষ্টা অব্যাহত রেখেছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে বানচাল করার জন্য চলে তার তান্ডব।

গত তিন দিন ধরে চলাচ্ছে হামলা ও ভাংচুর। তার হামলা থেকে বাদ যায়নি পুলিশও। গত ৬ই ফেব্রুয়ারি পুলিশের উপর হামলার ঘঠনায় আমানত উল্লাহ আলমগীরের চাচাতো ভাই আতিককে দুই নাম্বার আসামি করে মামলা করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে গরু চুরি, ডাকাতি সহ ভেস কয়েকটি মামলা রয়েছে। গত ৬ই ফেব্রুয়ারী এক অটো চালকের উপর হামলা করে তার অটোটি ভাংচুর করা সহ তাকে বেধরক মারধর করেন।

স্থানীয়রা অভিযোগ করে বলেন
আলমগিরের প্রত্যক্ষ মদদে ৫ মার্চ মঙ্গলবার দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের সমর্থক ও পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, পুলিশ সদস্য এ.এস আই ফিরোজ, ও আনারস পথিক সমর্থক মো: নাজিম হাওলাদার সোহাগ ফসরুক বাদশা সজিব মনজু নাইম শিপন সুজিন মাঝি মনির রাসেল ও টুটুল চন্দ্র দাস দুলাল মেম্বার

ssb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Theme Created By ThemesDealer.Com